ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
ডোমারে সাব-রেজিষ্ট্রারের বদলির দাবীতে দলিল লেখকদের কলম বিরতি

ডোমারে সাব-রেজিষ্ট্রারের বদলির দাবীতে দলিল লেখকদের কলম বিরতি

রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার,
নীলফামারীর ডোমারে সাব-রেজিষ্ট্রার শিরিনা আকতারের বদলির দাবীতে দলিল লেখকরা কলম বিরতি পালন করেছে।মঙ্গলবার সকাল থেকে প্রথম দিনের ন্যায় দ্বিতীয় দিন ডোমার সাব-রেজিষ্ট্রার অফিসের দলিল লেখকবৃন্দের ব্যানারে এই কর্মসূচী পালন করা হয়। অফিস কর্ম দিবসের দুইদিন কর্ম-বিরতি চলায় কোন দলিল রেজিষ্ট্রি সম্পাদন হয়নি ।দলিল লেখকরা জানান,উপজেলা সাব-রেজিষ্ট্রার শিরিনা আক্তার দলিল লেখকদের সাথে অসাদাচরণ,মারমুখী আচরণ, সরকারী ফি বাদে অতিরিক্ত টাকা আদায়,প্রবীন দলিল লেখকদের সাথে খারাপ আচরণ,দাতা-গ্রহীতার সাথে র্দুব্যবহার,সময়মত অফিসে না আসাসহ বিভিন্ন অনিয়ম করে আসছেন। তারেই প্রতিবাদে দলিল লেখকরা সোমবার হতে কলম বিরতি পালন করছে। দলিল লেখক সমিতির সভাপতি সুমন জানান,সাব-রেজিষ্ট্রার শিরিনা আকতার বদলী না হওয়া পর্যন্ত কোন দলিল সম্পাদন করা হবে না।
সাব-রেজিষ্ট্রার শিরিনা আকতার জানান,তার বিরুদ্ধে আনিত সব অভিযোগ সম্পূর্নরুপে মিথ্যা ও বানোয়াট। তিনি বলেন নিয়ম মাফিক প্রয়োজনীয় সকল কাগজপত্র দেখিয়ে জমির রেজিষ্ট্রি সম্পাদন,অফিস নিরাপত্তাসহ বিভিন্ন কাজের উন্নয়ন,যথা সময়ে অফিসে উপস্থিত হয়ে থাকি। হঠাৎ করে আমার অফিসের আমারেই অর্ধস্থনরা কেন কলম বিরতি করছে তাহা বুঝতে পারছি না। সততার সহিত কাজকরা যদি অন্যায় হয়,তাহলে সেই অন্যায় আমি বারবারেই করবো।কোন উপায়ে অন্যায়কে প্রশ্রয় দিবো না। আমি যদি কোন আর্থিক অনিয়ম করে থাকি তাহলে দুদক তদন্ত করে দেখুক। এক শ্রেনির লোকজন আমার কাছে অনৈতিক সুবিধা নিতে না পারায় তারা একাজ করছে।তিনি আরো বলেন, সরকারী ফির বাইরে অতিরিক্ত কোন টাকা নেওয়া হয় না। আমি কখনো দাতা-গ্রহীতা ও দলিল লেখকদের সাথে খারাপ আচরণ করিনি। আমি আসার পর থেকে অফিসের অনেক উন্নয়ন করেছি। নিয়ম শৃঙ্খলার উন্নয়ন করেছি ইহাতে অনেকের অসুবিধা হচ্ছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST